Samsung Galaxy S24 Plus পর্যালোচনা: এক সপ্তাহ পরে, আমি আল্ট্রা মডেল সম্পর্কে ভুলে গেছি

1 minute, 37 seconds Read


dsc01142.jpg

Samsung Galaxy S24 এবং S24 Plus

সুবিধা – অসুবিধা

পেশাদার

  • পালিশ এবং মসৃণ ডিজাইন আগের চেয়ে ভাল বোধ
  • গ্যালাক্সি এআই বৈশিষ্ট্যগুলি বেশিরভাগই দরকারী
  • উভয় মডেলের চমত্কার ব্যাটারি জীবন
  • 7 বছরের ওএস আপডেট
কনস

  • ক্যামেরাগুলিতে কোনও উল্লেখযোগ্য পরিবর্তন নেই
  • কোন Qi2/দ্রুত চার্জিং গতি নেই
  • গ্যালাক্সি এআই বৈশিষ্ট্য নিয়ে অনিশ্চয়তা

আরো কেনার পছন্দ

ZDNET এর কেনার পরামর্শ

স্যামসাং-এর সর্বশেষ Galaxy S24 হ্যান্ডসেটগুলি, জানুয়ারিতে প্রকাশিত হওয়ার সময়, ইতিমধ্যেই 2024 সালের সেরা অ্যান্ড্রয়েড ফোনগুলির জন্য বিবেচনা করা হয়েছে; যে তারা কতটা বৃত্তাকার এবং ভবিষ্যত-প্রমাণিত। কিন্তু যখন আমি প্রায়শই আল্ট্রা মডেলের জন্য “সেরা সামগ্রিক” সম্মান সংরক্ষণ করি, যা গ্যালাক্সি নির্মাতার সমস্ত সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ বৈশিষ্ট্যগুলি ক্ষেত্র করে, আমাকে এই বছর এটি সম্পর্কে দুবার ভাবতে হবে।

কারণ তার অতি-প্রিমিয়াম ভাইবোনের চেয়ে $300 কম Galaxy S24 Plus এটি আগের চেয়ে অনেক বেশি পালিশ, একই রকম Galaxy AI বৈশিষ্ট্য এবং ব্যাটারি লাইফ এবং ডিসপ্লে মানের মতো গুরুত্বপূর্ণ ক্ষেত্রে আপগ্রেড। এবং অতিরিক্ত $200 কম, ছোট Galaxy S24 এটি বাজারের সেরা কমপ্যাক্ট ফোনগুলির মধ্যে একটি।

স্পেসিফিকেশন

Samsung Galaxy S24

Samsung Galaxy S24 Plus

প্রদর্শন

2,600 নিট উজ্জ্বলতা সহ 6.2-ইঞ্চি ডায়নামিক AMOLED 2x (1080 x 2340)

2,600 নিট উজ্জ্বলতা সহ 6.7-ইঞ্চি ডায়নামিক AMOLED 2x (1440 x 3088)

প্রসেসর

Qualcomm Snapdragon 8 Gen 3

Qualcomm Snapdragon 8 Gen 3

RAM/স্টোরেজ

128GB, 256GB বা 512GB সহ 8GB

256GB বা 512GB সহ 12GB

ক্যামেরা

50MP f/1.8 চওড়া, 12MP আল্ট্রাওয়াইড, 10MP টেলিফটো (3x), এবং 12MP সামনে

50MP f/1.8 প্রশস্ত, 12MP আল্ট্রাওয়াইড, 10MP টেলিফটো (3x), এবং 12MP সামনে

ব্যাটারি

25W তারযুক্ত/15W ওয়্যারলেস চার্জিং সহ 4,000mAh

45W তারযুক্ত/15W ওয়্যারলেস চার্জিং সহ 4,900mAh

স্থায়িত্ব

IP68, Gorilla Glass Victus 2, অ্যালুমিনিয়াম ফ্রেম

IP68, Gorilla Glass Victus 2, অ্যালুমিনিয়াম ফ্রেম

রং

অনিক্স কালো, মার্বেল গ্রে, কোবাল্ট ভায়োলেট, অ্যাম্বার হলুদ

অনিক্স কালো, মার্বেল গ্রে, কোবাল্ট ভায়োলেট, অ্যাম্বার হলুদ

দাম

$799 থেকে শুরু

$999 থেকে শুরু


আমি কিভাবে Samsung Galaxy S24 এবং S24 Plus পরীক্ষা করেছি

আমি গত সপ্তাহটি শুধুমাত্র Galaxy S24 মডেল ব্যবহার করে কাটিয়েছি, প্লাসে আমার ব্যক্তিগত T-Mobile SIM এবং একটি Mint Mobile eSIM স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে। সকাল থেকে রাত পর্যন্ত, আমি ফোনগুলি ব্যবহার করতাম যেভাবে আমি সাধারণত করি তবে নতুন, সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির উপর জোর দিয়ে। গত বছরের S23 মডেলগুলির থেকে কোন উল্লেখযোগ্য পার্থক্য আছে কিনা তা দেখতে আমি স্বাভাবিকের চেয়ে বেশি ফটো এবং ভিডিও নিয়েছি, যদিও ক্যামেরার চশমাগুলি মূলত কাগজে একই রকম।

এছাড়াও: Samsung Galaxy S24 বনাম Galaxy S23: আপনার কি আপগ্রেড করা উচিত?

পরীক্ষায় নতুন Galaxy AI বৈশিষ্ট্যগুলিও জড়িত, যেমন লাইভ ট্রান্সলেট এবং টেক্সট কল চালানো বন্ধু এবং পরিবারের সাথে যারা একাধিক ভাষায় কথা বলে (চীনা এবং কোরিয়ান), জেনারেটিভ এডিটের সাথে চিত্রগুলিকে পুনরায় সংজ্ঞায়িত করা এবং নতুন ফোনগুলি উন্নত করতে পারে এমন অন্যান্য ব্যবহারিক উপায়গুলি অন্বেষণ করা। আমাদের জীবন . আপাতত, এখানে কী কাজ করে এবং কী করে না।

Samsung Galaxy S24 এর সেরা বৈশিষ্ট্যগুলি কী কী?

চাটুকার, আরো পরিশ্রুত নকশা: এই বছরের স্ট্যান্ডার্ড এবং প্লাস গ্যালাক্সি S24 ফোন উভয়ই আইফোন 15-এর মতোই অনুরূপ দেখায়, চ্যাপ্টা প্রান্ত, প্রতিসম বেজেল এবং একটি নতুন OneUI লক স্ক্রিন/সর্বদা-অন ডায়নামিক যা iOS 17 কে চিৎকার করে। এমনকি এর পাশে অ্যান্টেনা ব্যান্ডগুলিও ফোনগুলো প্রায় একই রকম।

এখানে জিনিস: আমি সত্যিই আধুনিক আইফোন ডিজাইনের মতো, এবং স্যামসাংয়ের পদ্ধতি জিনিসগুলিকে একটি স্তরে নিয়ে যায়। বেজেলগুলি পাতলা, হোল পাঞ্চ ক্যামেরা কম জায়গা নেয় এবং পাশের রেলগুলির সাটিন ফিনিশ ডিভাইসগুলিকে গত বছরের চকচকে উপাদানের চেয়ে বেশি প্রিমিয়াম অনুভব করে৷ আমি কেসলেস শহরে ঘুরে বেড়াচ্ছি এবং Amber Yellow S24 Plus এবং Cobalt Violet S24 দুটোই একেবারে পপ।

Samsung Galaxy S24 এবং iPhone 15

OneUI 6.1-এ Samsung Galaxy S24 Plus (বামে) এবং iOS 17.3-এ iPhone 15 Plus (ডানে)।

জুন ওয়ান/জেডডিনেট

2,600 nits এর উজ্জ্বলতা বেশিরভাগই ভাল: গ্যালাক্সি S24 সিরিজের আরও উল্লেখযোগ্য আপগ্রেডগুলির মধ্যে একটি হল 2,600-নিট ডিসপ্লে, একটি বৈশিষ্ট্য যা নৈমিত্তিক এবং পাওয়ার ব্যবহারকারী উভয়ই উপকৃত হতে পারে। আমি NYC রাস্তায় নেভিগেট করছি বা বাইরে ফোনের ক্যামেরা পরীক্ষা করছি না কেন, আমি কখনই নিজেকে ভিউফাইন্ডারে কুঁকড়ে যেতে বা অভিযোজিত উজ্জ্বলতার সেটিং বন্ধ করার মতো অনুভব করিনি। ফোনগুলিও প্রচুর ম্লান হয়ে যায়, যেমন আমি দেখেছি দ্রুত প্যানেল স্লাইডারটি লক্ষণীয়ভাবে উজ্জ্বল থেকে পিচ-কালো অন্ধকারে যায়।

এছাড়াও: স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি এস 24 আইফোন 15 প্রোকে খুব অর্থপূর্ণ উপায়ে পরাজিত করেছে

অতি-উজ্জ্বল ডিসপ্লে নিয়ে আমি একটি সমস্যা অনুভব করছি, এবং এটি অগত্যা স্যামসাংয়ের দোষ নয়: HDR প্লেব্যাক। ইনস্টাগ্রাম, ইউটিউব এবং গ্যালারির মতো অ্যাপগুলিতে, HDR-ক্যাপচার করা ভিডিওগুলি চালানোর সময় Galaxy S24 ডিসপ্লে স্বয়ংক্রিয়ভাবে তার উজ্জ্বলতা বাড়ায়, যা দিনের আলোতে উজ্জ্বলভাবে উজ্জ্বল দেখায় কিন্তু আপনি যখন রাতের বেলা বা উবার বাড়িতে ডুম-স্ক্রোল করছেন তখন অন্ধ হয়ে যায়। . এটি আইফোনগুলিতে একটি দীর্ঘস্থায়ী সমস্যা ছিল, তবে ইনস্টাগ্রাম প্লেব্যাক আচরণ বন্ধ করতে iOS অ্যাপগুলিতে একটি সেটিংস টগল যুক্ত করেছে। একই বিকল্প Android এ অনুপস্থিত.

ক্যামেরা সিস্টেম নষ্ট না হলে…: যদি আমাকে Samsung Galaxy S24 এর ক্যামেরা সিস্টেমকে এক শব্দে বর্ণনা করতে হয়, তাহলে সেটা হবে “নির্ভরযোগ্য।” স্ট্যান্ডার্ড এবং প্লাস উভয় মডেলেই ট্রিপল ক্যামেরা অ্যারে গত বছরের S23 সিরিজের মতোই, যার অর্থ আপনি এখনও একটি দুর্দান্ত 50MP প্রধান শ্যুটার, একটি 10MP 3x টেলিফটো এবং একটি 12MP আল্ট্রা-ওয়াইড পাবেন৷ কিন্তু Galaxy S24 এখন একটি নতুন প্রোভিজ্যুয়াল ইঞ্জিন ব্যবহার করে যা, Samsung এর মতে, ফোনগুলিকে ব্যাকগ্রাউন্ড থেকে বিষয়গুলিকে আরও ভালভাবে আলাদা করতে, রঙগুলি পুনরুত্পাদন করতে এবং ফটোতে ঝাঁকুনি এবং ঝাপসা কমাতে সাহায্য করে৷

Samsung Galaxy S24 ছবির নমুনা

জুন ওয়ান/জেডডিনেট

আমার পরীক্ষা থেকে, যার মধ্যে বিভিন্ন আলোক পরিস্থিতিতে ফটো এবং ভিডিওর শুটিং অন্তর্ভুক্ত ছিল, আউটপুটটি সাধারণত বিস্তারিত এবং প্রাণবন্ত হয়ে ওঠে। থেকে আসছে OnePlus 12 এবং Pixel 8 Pro, আমি স্যাচুরেশন এবং তীক্ষ্ণতা বৃদ্ধির জন্য প্রস্তুত ছিলাম না, তবে আমাকে দ্রুত মনে করিয়ে দেওয়া হয়েছিল যে স্যামসাং ফোনগুলি কতটা আক্রমনাত্মক আলো ক্যাপচার করেছে এবং প্রক্রিয়া করেছে। এটি একটি ভাল জিনিস যদি আপনাকে রঙ-পপিং ফটো এবং ভিডিওগুলি অর্জনের জন্য পোস্ট-সম্পাদনা প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে না হয়।

এছাড়াও: স্মার্টফোন ক্যামেরার অবিশ্বাস্য বিবর্তন এবং কীভাবে এআই একটি উজ্জ্বল ভবিষ্যতকে শক্তি দেয়

একটি জিনিস যা আমি বিশেষভাবে প্রভাবিত করেছি তা হল তিনটি ক্যামেরা জুড়ে কীভাবে সামঞ্জস্যপূর্ণ রঙ দেখায়। আপনি যখন ভিডিও রেকর্ড করছেন এবং ওয়াইড লেন্স, টেলিফটো লেন্স এবং আল্ট্রা-ওয়াইডের মধ্যে স্যুইচ করছেন তখন এটি অবিচ্ছেদ্য; ZDNET-এর শর্ট-ফর্ম ভিডিওগুলির জন্য ফুটেজ রেকর্ড করার সময় আমি প্রায়শই এটি করি, এবং যখন ত্বকের টোন এবং অন্যান্য সংবেদনশীল রঙগুলি অসামঞ্জস্যপূর্ণভাবে উপস্থাপন করা হয় তখন এটি কখনই মজাদার হয় না।

ওএস এবং নিরাপত্তার সাত বছর আপডেট: এটি একটি বড় ব্যাপার, কারণ স্যামসাং শুধুমাত্র অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম এবং নিরাপত্তা আপডেটের প্রতি Google-এর প্রতিশ্রুতির সাথে মেলে তা নয়, এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3-তে একটি চিপ (এসওসি) থার্ড-পার্টি সিস্টেমে চলার সময় এটি করছে। গুগল এবং এর ইন-হাউস টেনসর চিপগুলির বিপরীতে, স্যামসাংকে অবশ্যই তার সাত বছরের সফ্টওয়্যার সমর্থন পূরণ করতে কোয়ালকমের সাথে কাজ করতে হবে, এমন একটি কীর্তি যা আগে কখনও করা হয়নি।

Samsung Galaxy S24 সার্কেল সার্চ করার জন্য

সার্কেল টু সার্চ, Google দ্বারা ডিজাইন করা, Galaxy S24 এবং Android ডিভাইসে সেরা নতুন AI বৈশিষ্ট্য হতে পারে।

জুন ওয়ান/জেডডিনেট

অবশ্যই, আপডেটগুলি কতটা নির্ভরযোগ্য এবং সামঞ্জস্যপূর্ণ তা বাতাসে থাকে এবং ক্যারিয়ার-এক্সক্লুসিভ সংস্করণগুলি প্রায়শই তাদের নিজস্ব সময়সূচীতে কাজ করে। কি নিশ্চিত যে Galaxy S24 আগামী সাত বছরে সেরা OneUI এবং Android বৈশিষ্ট্যগুলি পাবে এবং এটি Samsung ব্যবহারকারীদের জন্য একটি বড় জয়।

গ্যালাক্সি এআই ফিচার ব্যবহারিক, কিন্তু কতদিন?

নতুন S24 ফোনের বড় জিনিস হল Samsung-এর অন-ডিভাইস এবং ক্লাউড-ভিত্তিক Galaxy AI বৈশিষ্ট্য, Google-এর Gemini এবং Imagen 2 মডেলের উপরে। বার্তা, গ্যালারি এবং ফোনের মতো জনপ্রিয় পরিষেবা জুড়ে বেশ কয়েকটি সরঞ্জাম নির্বিঘ্নে এমবেড করা আছে, তাই এখানে আমার সবচেয়ে সেরা তালিকা রয়েছে, দরকারী থেকে মজাদার থেকে ব্যবহার করার জন্য।

  • সার্চ করতে বৃত্ত: আপনার স্ক্রিনে কে, কী, কোথায়, কখন, এবং কেন কী আছে তার উত্তর দেওয়া কখনও সহজ ছিল না সার্কেল টু সার্চকে ধন্যবাদ (এটি কীভাবে কাজ করে নামে!) কেস ইন পয়েন্ট: আমি সম্প্রতি একটি নতুন বিছানা ফ্রেমের জন্য কেনাকাটা করছিলাম, এবং সার্কেল টু সার্চ আমাকে একই পণ্যের জন্য একটি সস্তা বিকল্প উপস্থাপন করেছে — সব 10 সেকেন্ডেরও কম সময়ে৷

  • অনুবাদ বৈশিষ্ট্য: আমি ইংরেজি, চাইনিজ (ক্যান্টোনিজ এবং ম্যান্ডারিন), এবং কোরিয়ান-ভাষী পরিবার জুড়ে যোগাযোগ করি, তাই আমার ভ্রু ছিল উত্থাপিত যখন স্যামসাং প্রথম আমাকে নতুন অনুবাদ বৈশিষ্ট্য সম্পর্কে অবহিত করেছিল। যদিও লাইভ ট্রান্সলেট, কীবোর্ড ট্রান্সলেশন, এবং ইন্টারপ্রেটারের মতো টুলগুলি আমার জন্য খুব মসৃণভাবে কাজ করেছিল, তখনও কিছু মুহূর্ত ছিল যখন শব্দের ভুল ব্যাখ্যা করা হবে বা AI দ্বারা উপেক্ষা করা হবে। পরিবর্তে, এআই যা সবচেয়ে ভালো করে তা হল অনুবাদিত বার্তাগুলিকে স্বাভাবিক-শব্দযুক্ত উপায়ে নির্দেশ করা। রেফারেন্সের জন্য, আমার বাবা আমি প্রথমবার লাইভ ট্রান্সলেট ব্যবহার করেছিলাম, এই ভেবে যে তিনি ভুল ব্যক্তিকে কল করেছিলেন।

Samsung Galaxy S24 ইন্টারপ্রেটার মোড

দোভাষী মোড বিশেষত উপযোগী যখন আপনি বিদেশে ভ্রমণ করছেন এবং একবারে দুটি ভাষা অনুবাদ করতে চান।

জুন ওয়ান/জেডডিনেট

  • ইমেজ এডিটিং টুলস: অফ-অ্যাঙ্গেল ইমেজ এবং মিসফ্রেমযুক্ত বিষয়গুলি ঠিক করার জন্য, Galaxy S24 এর জেনারেটিভ এডিট বৈশিষ্ট্যটি যথেষ্ট কার্যকর হতে পারে। শুধু আশা করবেন না যে প্রতিটি টাচ-আপ নিখুঁত দেখাবে, কারণ এমন কিছু মুহূর্ত আসবে যখন ফোন একটি সম্পাদিত এলাকাকে একটি অভেদযোগ্য বস্তু দিয়ে পূরণ করবে বা ফসলের প্রভাব ততটা বিশ্বাসযোগ্য হবে না। আপনি ছবির উপর “এআই এর সাথে এডিট করা” ওয়াটারমার্ক মুছে ফেলার জন্য জেনারেটিভ এডিট ব্যবহার করতে পারেন, কিন্তু আপনি আমার কাছ থেকে এটি শুনতে পাননি।

  • নোট/রেকর্ডার অ্যাপে সারসংক্ষেপ: একজন সাংবাদিক হিসাবে, আমি প্রায়ই সাক্ষাত্কার এবং ব্রিফিং রেকর্ড করি কিন্তু মূল পয়েন্টগুলি বের করার জন্য সবসময় ফিরে যাওয়ার সময় পাই না। এই কারণেই টাইপ করা এবং রেকর্ড করা উভয় মেমোর সংক্ষিপ্ত করার ক্ষমতা আমার কর্মপ্রবাহের জন্য গেম-পরিবর্তন করেছে, কারণ Galaxy S24 এটি অত্যন্ত নির্ভরযোগ্যভাবে করে।

এছাড়াও: 2024 সালে 5টি শীর্ষ মোবাইল প্রবণতা: অন-ডিভাইস AI, ‘নতুন’ স্মার্টফোন এবং আরও অনেক কিছু

শেষ পর্যন্ত, সবচেয়ে দরকারী Galaxy AI বৈশিষ্ট্যগুলি শেষ ব্যবহারকারীর উপর নির্ভর করবে, কারণ ফটোমোজির প্রতি আমার অংশীদারের আবেশ সমর্থন করতে পারে। আপনি স্যামসাং-এর সমস্ত AI সরঞ্জামগুলিতে মূল্য খুঁজে পেতে পারেন, বা শুধুমাত্র বেশ কয়েকটি, বা কোনওটিই না – এবং এটি ঠিক আছে। স্যামসাং শেষ পর্যন্ত তার ক্লাউড-ভিত্তিক AI পরিষেবাগুলি ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের চার্জ করবে কিনা তা নিয়েও অনিশ্চয়তা রয়েছে – এমন কিছু যা কোম্পানিটি মূলত তার বিপণন অনুলিপিতে প্রস্তাব করেছিল কিন্তু তারপর থেকে প্রত্যাহার করেছে।

আমি পরবর্তী মডেলে কি দেখতে চাই

Samsung Galaxy S24 Plus

জুন ওয়ান/জেডডিনেট

Qi2 সমর্থন: স্যামসাং-সমর্থিত Qi2 স্ট্যান্ডার্ডকে ঘিরে সমস্ত হাইপ শুধুমাত্র হতাশার দিকে নিয়ে যায় যখন কোম্পানি এটি প্রকাশ করে ছিল না এর Galaxy S24 ফোনে সর্বশেষ ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি প্রয়োগ করতে যাচ্ছে। স্যামসাং চাহিদার অভাবের জন্য বাদ দেওয়ার জন্য দায়ী করে, তবে আমি নিশ্চিত নই যে এটি সঠিক কল কিনা যখন তার নিকটতম প্রতিযোগী, এখন পাঁচ মাস বয়সী iPhone 15 সিরিজ, ইতিমধ্যে দ্রুত-চার্জিং মানকে সমর্থন করে।

এছাড়াও: কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ম্যাগসেফ যুক্ত করবেন (এবং কেন আপনি এটি পছন্দ করবেন)

দ্রুত তারযুক্ত চার্জিং: আমি যখন এটিতে আছি, তখন আমি যখন OnePlus 12-এর 80W ওয়্যার্ড চার্জিং থেকে Samsung Galaxy S24-এর 25W-তে স্যুইচ করেছিলাম, তখন থেকে আমার ভোক্তা জীবনধারায় আর কোনও পরিবর্তন হয়নি। (প্লাস মডেলটি 45W আউটপুট সমর্থন করে, তবে এটি একটি দ্রুত প্রাথমিক চার্জিং গতি প্রদান করে, পাওয়ার ডেলিভারি 60-70% চিহ্নে উল্লেখযোগ্যভাবে কমে যায়।) যতটা আমি উভয় স্ট্যান্ডার্ডের দীর্ঘস্থায়ী ব্যাটারি জীবন উপভোগ করেছি এবং প্লাস ফোন, টপ-আপের জন্য ভালো দেড় ঘণ্টা অপেক্ষা করা আমার জন্য উন্নতির একটি বড় ক্ষেত্র বলে মনে হয়েছে।

সর্বশেষ ভাবনা

সাম্প্রতিক স্যামসাং গ্যালাক্সি ফোনগুলি কী করতে সক্ষম তা আমি কেবলমাত্র স্ক্র্যাচ করেছি (পড়ুন: আমি উভয় ডিভাইস পরীক্ষা করব এবং সময়ের সাথে এই পর্যালোচনাটি আপডেট করব), আমি সুপারিশ করতে বাধ্য হচ্ছি S24 প্লাস এই বছর বেশিরভাগ ক্রেতাদের কাছে, পেশাদার ব্যবহারকারীরা অন্তর্ভুক্ত। নতুন QHD+ ডিসপ্লে, Galaxy AI বৈশিষ্ট্য এবং 12GB RAM/256GB স্টোরেজের বেস মেমরি আল্ট্রার থেকে $300 কম দামে এটিকে আরও ভালো ফোন ডিল করে তোলে।

আমি আপনাকে এটি দিয়ে দেব: আপনি যদি ক্লাউড-ভিত্তিক AI বৈশিষ্ট্য এবং তাদের সম্ভাব্য নিরাপত্তা সমস্যাগুলি সম্পর্কে সতর্ক হন, তবে Galaxy S24 সেটিংসের মধ্যে “শুধুমাত্র ডিভাইসে ডেটা প্রক্রিয়াকরণ” করার একটি বিকল্প রয়েছে৷ সেটিংস > অ্যাডভান্সড ফিচার > অ্যাডভান্সড ইন্টেলিজেন্স > এ যান এবং ফিচারটি চালু করুন।

বিবেচনা করার বিকল্প

বে ব্লু-তে Google Pixel 8 Pro

সেরা এআই ফোনের বিকল্প

Google Pixel 8 Pro

গুগলের সর্বশেষ ফ্ল্যাগশিপটিও জেনারেটিভ এআই বৈশিষ্ট্যে পরিপূর্ণ, এবং এর ক্যামেরা সিস্টেমটি যুক্তিযুক্তভাবে আরও ভাল যদি আপনি বিষয়গুলির আসল রঙ সংরক্ষণ করতে চান।

OnePlus 12

সেরা দ্রুত চার্জিং বিকল্প

OnePlus 12

সদ্য প্রকাশিত OnePlus 12-এ শিল্পের দ্রুততম তারযুক্ত এবং ওয়্যারলেস চার্জিং বৈশিষ্ট্য রয়েছে, Galaxy S24 Plus-এর মতোই কিন্তু $200 কম।





Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *